Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home     Natal Chart      Match     Daily      Monthly     Weekly      Gem Stone     Personal Horoscope      Contact

 

হোম পেজ   জন্মকুষ্ঠি  প্রেম-বন্ধুত্ব-বিয়ে    দৈনিক     মাসিক    সাপ্তাহিক রাশিফল    পাথর    ব্যক্তিগত রাশিফল  যোগাযোগ

 

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » Match » Content

 

 

 

নারীর সঙ্গে  পুরুষের সম্পর্ক

এক ছকে সম্পর্ক

মিথুন রাশি

কর্কট রাশি

Cancer Woman and Gemini Man

কর্কট নারী ও মিথুন পুরুষ

 

Normally, a Gemini man is able to analyze people quickly, with a swift, sure insight. Normally, a Cancer woman is acutely perceptive of human nature. Together they make a great sleuthing team, and its no accident that almost all Geminis and Cancerians enjoy detective stories. Yet, for all his cleverness and mental agility, and for all her talent at worming secrets out of people, the one puzzle Gemini and Cancer cant seem to solve is each other. Theres always a piece missing. Ask a Gemini man what disturbs him most about the Cancerian girl he loves, and hell tell you:

 

I never know what shes thinking.

 

Ask a Cancerian girl what troubles her most about the Gemini man she loves, and shell say:

 

I dont know what he wants.

 

Thats the way it is with these two lovers when they meet, and thats the way it will be when they part and thats the way it will always be, if they remain together.

 

To the Gemini, its always time to move on, and lugging the memory of old loves slows a man down. He doesnt belong to any place or to any person. Not even to his relatives. He knows they love him, but still he feels, somehow, apart not only from them, from the world until he finds a woman who knows how to hang on to his heart. Hanging on is a Cancerian talent, but her Crab-like possessiveness will turn him off and away unless she disguises it as tender tolerance and makes it stretch to give him room to wander. Then it will lure him and warm him when hes cold and lonely. If she learns to let go, and to let love be the only tie that binds them, shell discover that, with this man free can mean faithful.

মিথুন পুরুষ তার ক্ষিপ্র এবং নিশ্চিত অন্তর্জ্ঞানের মাধ্যমে যেকোন মানুষকেই দ্রুত বিশ্লেষণ করে নিতে পারে। কর্কট নারী মানুষের স্বভাব সম্পর্কে খুব ভালো অনুমান করতে সক্ষম। এই দুজন একসাথে হতে পারে চমৎকার একটা গোয়েন্দা জুটি। এবং এটা মোটেও কোন আকস্মিক ঘটনা নয় যে প্রায় সব মিথুন এবং কর্কটই রহস্য বা গোয়েন্দা কাহিনী পড়তে ভালোবাসে। তারপরও, মিথুন ছেলেটি তার সম্পূর্ণ মানসিক ক্ষিপ্রতা আর তার চতুরতার বলেও, কিংবা অন্যের মধ্যে থেকে গোপনীয়তা জেনে নেবার কর্কটসুলভ প্রতিভা সত্ত্বেও মেয়েটি - নিজেদের দুজনার ব্যাপারে একটা ধাঁধাঁ কিছুতেই সমাধান করতে পারে না। সবসময়ই কিছু একটা যেন অজ্ঞাত থেকে যায়। একজন মিথুন পুরুষকে প্রশ্ন করুন, যে কর্কট মেয়েটিকে সে ভালোবাসে সেই মেয়েটির কোন ব্যাপারটি তাকে সবচেয়ে বেশি ভাবায়। সে আপনাকে বলবেঃ

“আমি কখনই বুঝতে পারি না সে কী এতো ভাবছে।”

 

একজন কর্কট মেয়েকে প্রশ্ন করুন যে মিথুন ছেলেটির কোন ব্যাপারটি তাকে সবচেয়ে বেশি ভাবায়। সে আপনাকে বলবেঃ

“আমি কখনই বুঝতে পারি না আসলে সে কী চায়।”

 

এই জুটির দুই জনের প্রথম পরিচয়, তাদের বিরহ, কিংবা তাদের মিলনের পুরোটা সময় জুড়েই এই না জানার ব্যাপারটা চিরকাল থেকে যায়।

 

মিথুন পুরুষের কাছে প্রতিটি মুহূর্তই সামনে যাত্রার সময়। তার মতে, পুরোনো প্রেমের স্মৃতি মনে পুষে রাখলে সেটা পুরুষটিকে ধীরগতি করে তোলে। মিথুন পুরুষ কোন নির্দিষ্ট এলাকা কিংবা কোন নির্দিষ্ট মানুষের সত্তাধীন হয় না। এমনকি নিজের আত্মীয়-স্বজনদের কাছেও নয়। সে জানে তারা তাকে ভালোবাসে। কিন্তু তারপরও নিজেকে তার কেমন যেন দূরবর্তী বলে মনে হয় - শুধু যে আত্মীয়-স্বজনদের কাছ থেকে তা নয়, বরং সমগ্র বিশ্ব থেকেই দূরবর্তী বলে সে নিজেকে অনুভব করে। যতক্ষণ না সে তেমন একজন সঙ্গিনীর সন্ধান পাচ্ছে, যে সঙ্গিনী জানে কী করে তার হৃদয়ের সাথে জুড়ে থাকতে হয়। আর আঁকড়ে ধরে রাখা কিংবা জুড়ে থাকা হলো কর্কটদের সবিশেষ একটা প্রতিভা। কিন্তু মেয়েটির কর্কটসুলভ অধিকারপরায়ণতা হয়তো মিথুন ছেলের সপÞিতভ ভাবটাকে মলিন করে দেবে - এবং উদাসীন করে তুলবে। যদি না মেয়েটি তার এই বৈশিষ্টটিকে নিজের কোমল সহনীয়তার আচ্ছাদনে ঢেকে রাখে এবং ছেলেটিকে স্বাধীন ভাবে ঘুরে বেড়াবার যথেষ্ট সুযোগ দেয়। পরবর্তীতে মেয়েটির এই গুণটিই এই ছেলেকে হাতছানি দিয়ে ডাকবে - যখন তার পাশে কেউ নেই, আর তার মন খারাপ, তখন মেয়েটির কথা তার মনে পড়বে। যদি মেয়েটি বিসর্জন দেয়া শিখে নিতে পারে, এবং ভালোবাসাকেই তাদের দুজনের সম্পর্কের একমাত্র বন্ধন হিসেবে মেনে নিতে পারে, তাহলে একদিন সে আবিষ্কার করবে, এই পুুরুষটির ক্ষেত্রে পূর্ণ স্বাধীনতাই হলো বিশ্বস্ততার উৎস।

 

  Woman and   Man

Last Update: August 01 2007 16:33:50

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  Copyright 2005-2011 : www.rashi12.com